আর্জেন্টিনার জয়ে নোয়াখালীতে সেভেন আপ বিতরণ

আর্জেন্টিনার জয়ে নোয়াখালীতে সেভেন আপ বিতরণ

কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে শিরোপা জেতায় নোয়াখালীর বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করেছে আর্জেন্টিনার ভক্ত-সমর্থকরা। এ সময় তারা সেভেন আপ (কোমল পানীয়) বিতরণ করেছে। রোববার (১১ জুলাই) সকালে সুবর্ণচর উপজেলার উত্তর ওয়াপদা এলাকায় এমন ঘটনা ঘটে।

আর্জেন্টিনার সমর্থক মো. হারুন খান দৈনিক আগামীর সময়কে বলেন, ফাইনাল ম্যাচ শুরু হওয়ার আগে যারা নিজেদের চ্যাম্পিয়ন ভাবা শুরু করছিল তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না। আর্জেন্টিনার এই অর্জনে আমরা সকলেই খুশি। আর্জেন্টিনা ফুটবল দলকে অভিনন্দন।

সেভেন আপ (কোমল পানীয়) বিতরণের বিষয়ে মো. হারুন বলেন, আমরা আনন্দ ভাগাভাগি করে নিয়েছি। সেভেন আপ খেলে আনন্দ ভাগাভাগি সুন্দর হয়।

এ ছাড়া জেলার কোম্পানীগঞ্জসহ বিভিন্ন উপজেলায় ছোট ছোট আনন্দ মিছিল বের হয়েছে। মাইজদী শহরে প্রশাসনের কড়াকড়ি আর করোনাভাইরাসের সংক্রমণ বেশি হওয়ায় সড়কে সমর্থকদের উপস্থিতি খুব একটা দেখা যায়নি।

উল্লেখ্য, কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর কোনো বড় আন্তর্জাতিক ম্যাচে শিরোপা জিতল আর্জেন্টিনা। মেসি পেলেন প্রথম আন্তর্জাতিক শিরোপা। অ্যাঞ্জেল ডি মারিয়ার করা একমাত্র গোলে কোপা আমেরিকার ফাইনালে লিড নেয় লিওনেল মেসির দল। আর এই এক গোলই নির্ধারিত করে দেয় ম্যাচের ফলাফল।

আপনি আরও পড়তে পারেন